সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কালিগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরী বধূর আত্মহত্য

কালিগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরী বধূর আত্মহত্য

মাসুদ পারভেজ কালিগঞ্জঃ

সাতক্ষীরার কালিগঞ্জে পারিবারিক কলহের কারণে আত্মহত্যা করেছে সোনিয়া পারভীন (১৮) নামে এক গৃহবধূ। সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার কুশুলিয়া ইউনিয়নের বাজারগ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোনিয়া পারভীন উপজেলার মথুরেশপুর ইউনিয়নের চরদাহ গ্রামের মফিজুল ইসলামের স্ত্রী এবং উপজেলা সদরের বাজারগ্রামের রাইসুল ইসলামের মেয়ে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, পিতার বাড়িতে অবস্থানকালে সোনিয়া পারভীনের সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী মফিজুল ইসলামের ঝগড়ার সূত্রপাত হয়। সোমবার রাত ১১ টার দিকে শ^শুরবাড়ি থেকে চরদাহ গ্রামে নিজ বাড়িতে চলে যায় মফিজুল।

স্বামী চলে যাওয়ার পর শয়নকক্ষের আড়ায় ওড়নার সাহায্য ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সোনিয়া পারভীন। পরবর্তীতের পরিবারের সদস্যরা সোনিয়া পারভীনের ঝুলন্ত লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড